ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

বিষাক্ত মানুষ ছুড়ে ফেলুন: পরিণীতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
বিষাক্ত মানুষ ছুড়ে ফেলুন: পরিণীতি

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

এখনো বিয়ের এক বছর পূরণ হয়নি। হঠাৎ বিষাদের বার্তা দিলেন এই অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রামে বিমর্ষ ছবি পোস্ট করে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে এ অভিনেত্রী লেখেন, এই মাসে, আমি কিছুটা সময় বিরতি নিয়েছিলাম এবং জীবন নিয়ে ভেবেছি; যা জীবনের প্রতি আমার চিন্তাভাবনাই বদলে দিয়েছে। এটা বুঝতে পারলাম, জীবনে গুরুত্বহীন জিনিসকে (বা মানুষ) গুরুত্ব দিও না। এক সেকেন্ডও নষ্ট করো না। জীবন একটা টিকটিক ঘড়ি। জীবনের প্রতিটি মুহূর্ত নিজের পছন্দে মতো বাঁচুন। অন্যের জন্য বেঁচে থাকা বন্ধ করুন।

জীবন থেকে বিষাক্ত মানুষদের ছুড়ে ফেলার কথা উল্লেখ করে পরিণীতি চোপড়া লেখেন, নিজের মতো মানুষ খুঁজে বের করুন। জীবন থেকে বিষাক্ত মানুষদের ছুড়ে ফেলতে ভয় পাবেন না। পৃথিবী কী ভাবছে, মানুষ কী ভাবছেন এটা চিন্তা করা বাদ দিন। পরিস্থিতিতে অনুযায়ী চিন্তাভাবনা বদলে ফেলুন। জীবন ছোট। আপনি যেভাবে বাঁচতে চান সেভাবেই বাঁচুন।

পরিণীতি চোপড়া বিয়ের পর সংসারে মন দিয়েছেন। হঠাৎ তার এমন পোস্ট দেখে বিস্মিত ভক্ত-অনুরাগীরা। অনেকে নেপথ্যের কারণ জানতে চেয়েছেন। তবে এসবের কোনো উত্তর দেননি পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চমকিলা’। গেল ৮ এপ্রিল মুক্তি পায় এটি।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।