ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

‘মারা যাইনি, সুস্থ আছি’ মৃত্যুর গুজবে নায়ক রুবেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
‘মারা যাইনি, সুস্থ আছি’ মৃত্যুর গুজবে নায়ক রুবেল

হঠাৎ করেই সামাজিকমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেলের মৃত্যু হয়েছে! বিষয়টি অল্প সময়েই ছড়িয়ে পড়ে। তবে তার মৃত্যুর সংবাদটি কেবলই গুজব ও মিথ্যা।

সুস্থ ও ভালো আছেন ‘লড়াকু’ খ্যাত এ নায়ক।

এ ব্যাপারে নায়ক রুবেল গণমাধ্যমে বলেন, কী এক বিপদে পড়েছি, ফোন দিয়ে সবাই জানতে চাচ্ছেন, মারা গেছি কি না। আসলে আমার মৃত্যুর খবরটি গুজব। আমি এখনো ভালো এবং সুস্থ আছি।

অভিনেতা রুবেল জানান, বৃহস্পতিবার ব্যান্ডতারকা শাফিন আহমেদের মৃত্যুর খবর সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরই তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়ানো হয়।

এ ব্যাপারে ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, অনেকেই শেয়ার করেছেন এটা। এসব শেয়ার করার আগে তাদের যাচাই করা দরকার ছিল। এ জন্য দুদিন ধরে শুধু ফোন আর ফোন পাচ্ছি। আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এ ব্যাপারে উদগ্রীব। তবে সবাইকে বলছি, আমি সুস্থ আছি, জীবিত আছি।

ঢাকার নিজ বাসাতেই অবস্থান করছেন নায়ক রুবেল। বাসা থেকে খুব একটা বের হচ্ছেন না। এ ব্যাপারে তিনি বলেন, আসলে এ ধরনের গুজব ছড়িয়ে দেওয়া কাঙ্ক্ষিত নয়। এ নিয়ে পরিবারের সব সদস্যরাই চিন্তিত থাকেন। আপনারা লিখুন, আমি সুস্থ আছি, ভালো আছি। আর বাসাতেই আছি।

প্রসঙ্গত, ১৯৮৬ সালের কথা। মাসুম পারভেজ রুবেলের বয়স তখন ২৪ বছর। বিশ্ববিদ্যালয়ে পড়েন। বড় ভাই নায়ক সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে অভিনয় করতে আসেন রুবেল। শহিদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ সিনেমা দিয়ে শুরু হয় তার নায়কজীবন। এরপর ‘উদ্ধার’, ‘বীরপুরুষ’, ‘বজ্রমুষ্টি’, ‘বিপ্লব’, ‘ঘাতক’সহ দুই শরও বেশি সিনেমায় নায়ক হয়েছেন রুবেল।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।