ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

বিনোদন

কাকে খোঁচা দিলেন বর্ষা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
কাকে খোঁচা দিলেন বর্ষা?

ঢাকাই সিনেমার নায়িকা আফিয়া নুসরাত বর্ষা। অভিনয়, ব্যবসায় ও পরিবার নিয়েই তার সকল ব্যস্ততা।

ইদানীং সবর হয়েছেন ফেসবুকেও। অভিনয় ও ব্যক্তিজীনের পাশাপাশি সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা বলেন এই মাধ্যমে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে ফেসবুকে বর্ষা লেখেছেন, ‘ভাত যখন রান্না করা হয়, কেউ চায় না, ভাত পুড়ে যাক। মনের অজান্তেই পুড়ে, যখন গন্ধ বের হয় তখন বুঝা যায় ওহ ভাত পোড়া গন্ধ। পোড়া ভাত শুকনা মরিচ, লবন, পেঁয়াজ ও সরিষার তেল দিয়ে মাখায় খেয়ে দেখবেন কি স্বাদ। আর হ্যাঁ সবাই কিন্তু পোড়া ভাত খায় না। ’

কাকে উদ্দেশ্য করে বর্ষার এমন পোস্ট, সেটি ভাঙেনি এই অভিনেত্রী। আর তাই পোস্টটি ঘিরে রহস্যের জমাট বেঁধেছে ভক্ত ও নেটিজেনদের মনে।

নায়িকার পোস্টের মন্তব্য করেছেন মো. ইব্রাহিম নামে একজন। তিনি লেখেন, ‘শিশিরকে (ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী) হালকার ওপর বাঁশ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। ’

অন্য একজন লেখেন, ‘সাকিব আল হাসানের মতো ডিভোর্স হচ্ছে নাকি?’ আরেক জনের কথা, ‘এটা থেকে আমরা সাকিব আর শিশিরের বিষয় শিখতে পারলাম। ’ এমন অসংখ্য মন্তব্য পড়েছে পোস্টটি ঘিরে।

উল্লেখ্য, বুধবার রাতে হুট করেই সামাজিকমাধ্যমে সাকিব আল হাসানের বেশ ক’টি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে সাকিবকে একটি হোটেলে দেখা যায়। এ সময় তার সঙ্গে দেখা যায় বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামালকে। এরপরই বিষয়টি নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা।

নেটিজেনদের অনেকেই সাকিব-নাফিসার ‘বিশেষ’ সম্পর্ক আছে বলে ধারণা করছেন। এছাড়াও চলছে নানা গুঞ্জন। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার মুখ খুলেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। দিয়েছেন ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাসও।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।