ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

কানাডায় গাইবেন বেবী নাজনীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
কানাডায় গাইবেন বেবী নাজনীন

কানাডার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ সম্মিলিত বাংলা মেলা। টরন্টোর বার্চমাউন্ট পার্কে আয়োজিত বাংলা মেলায় পারফর্ম করবেন সংগীতশিল্পী বেবী নাজনীন।

এট অনুষ্ঠিত হবে শনিবার (৩১ আগস্ট)।

বর্তমানে যুক্তরাষ্ট্র অবস্থান করছেন বেবী নাজনীন। আজ কানাডার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে তার। বাংলা মেলার অন্যতম সমন্বয়ক দীন ইসলাম জানান, মেলা থেকে আয়ের একটি অংশ বাংলাদেশে ভয়াবহ বন্যা আক্রান্তদের সহায়তায় পাঠানো হবে।

তিনি আরো জানান, মেলায় সংগীতানুষ্ঠানের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে থাকছে নানা আয়োজন। মেলাকে কেন্দ্র করে ব্যাপক প্রচারণা শুরু হয়েছে আরও আগে থেকেই। মেলায় কানাডায় অবস্থানরত প্রবাসী শিল্পীদেরও পরিবেশনা থাকবে বলে জানা যায়।

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বেবী নাজনীন। বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ততার কারণে বাংলাদেশে তার পেশাগত কার্যক্রম বন্ধ হয়ে যায় আওয়ামী লীগ সরকারের শাসনামলের শুরু থেকেই। এরপরেই যুক্তরাষ্ট্রে থিতু হন তিনি।

দেশের বাইরে থাকলেও রাজনীতিতে এখনো সক্রীয় এই সংগীতশিল্পী। গেল জুন মাসে বেবী নাজনীনকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনোনীত করা হয়। জানা গেছে, আগামী মাসেই দেশে ফিরবেন বেবী নাজনীন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।