ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

ওয়েব ফিল্মে মেহজাবীনের নায়ক ইয়াশ রোহান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
ওয়েব ফিল্মে মেহজাবীনের নায়ক ইয়াশ রোহান!

ছাত্র-জনতার অভ্যুত্থানে ৫ আগস্ট পাল্টে গেছে রাজনৈতিক সমীকরণ। অন্তর্বর্তীকালীন সরকার হাল ধরেছে দেশ সংস্কারের।

এর পরপরই প্রলয়ংকারী বন্যা। বন্যাদুর্গতদের সাহায্য করতে হাত বাড়িয়ে দিয়েছিল সর্বস্তরের মানুষ। সবার চেষ্টা ও আন্তরিকতায় একটু একটু করে স্বাভাবিক হচ্ছে সার্বিক পরিস্থিতি।

এমন অবস্থায় দেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকি মুক্তি দিতে যাচ্ছে তাদের নতুন ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। রাজনীতির পালা বদল আর প্রাকৃতিক দুর্যোগের পর যখন স্থবির বিনোদন জগৎ, তখন শিল্পের গতি ফেরাতেই কনটেন্ট মুক্তির সাহসটা দেখাল চরকি।  

‘মিনিস্ট্রি অফ লাভ’ প্রজেক্টের চতুর্থ ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। তাই বোঝাই যাচ্ছে, সম্পর্কের নানা ঘটনা ছড়িয়ে ছিটিয়ে থাকবে ওয়েব ফিল্মটিতে। মিনিস্ট্রি অফ লাভ প্রেজেক্টর অন্য ওয়েব ফিল্মগুলো হলো- সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি, মনোগামী ও কাছের মানুষ দূরে থুইয়া। এগুলো যেমন দর্শকরা পছন্দ করেছে, ‘ফরগেট মি নট’ ও দর্শকদের চাহিদা মেটাবে বলে আশা পরিচালকের।

‘ফরগেট মি নট’ ওয়েব ফিল্মের নির্মাতা রবিউল আলম রবি। এর আগে চরকিতে তার নির্মিত ‘ঊনলৌকিক’ ও ‘ক্যাফে ডিজায়ার’ মুক্তি পেয়েছে। ওয়েব ফিল্ম নিয়ে তেমন কিছু বলতে চাননি নির্মাতা। শুধু জানিয়েছেন, দর্শকরা স্বস্তিতে ফিরুক। আর সেটি যদি তার ফিল্মটি নিয়ে আসতে পারে, তাহলেই তিনি খুশি।

এতে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় সব অভিনয়শিল্পী। আছেন মেহজাবীন চৌধুরী, ইয়াশ রোহান, বিজরী বরকতউল্লাহ, ইরফান সাজ্জাদসহ অনেকে। দর্শকরা ওয়েব ফিল্মটি দেখতে পাবেন ৫ সেপ্টেম্বর রাত থেকে।

এর আগে বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে চরকির ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টার প্রকাশের মাধ্যমে জানানো হয় এর মুক্তির তারিখ। পোস্টারে একে অপরের দিকে তাকিয়ে আছেন ইয়াশ রোহান ও মেহজাবীন। ইয়াশের দিকে সবুজ প্রান্তর, আর আধুনিকতার হাতছানি মেহজাবীনের দিকে। যার ক্যাপশনে লেখা, হঠাৎ করে নাই হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল? আসলে কী হতে যাচ্ছে, সেটি জানতে অপেক্ষা করতে হবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।