ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

বানভাসিদের জন্য চারুকলায় দুই দিনব্যাপী কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
বানভাসিদের জন্য চারুকলায় দুই দিনব্যাপী কনসার্ট

বন্যার্তদের সহায়তার উদ্দেশে নিয়মিত কনসার্ট আয়োজন চলছে রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে। যেখান পারিশ্রমিক ছাড়াই অংশ নিতে দেখা যাচ্ছে দেশের জনপ্রিয় শিল্পী ও ব্যান্ডকে।

গেল সপ্তাহেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে ছিল ‘জরুরি সংযোগ কনসার্ট’। যেখান থেকে প্রায় ২১ লাখ টাকা সংগ্রহ করে ব্যয় করা হয়েছে বন্যার্তদের সেবায়। শুধু ঢাকা বিশ্ববিদ্যালয় নয়, সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন জায়গায় বানভাসিদের সহায়তার উদ্দেশে দেখা গেছে কনসার্ট আয়োজন। একই উদ্দেশ্যে এবার ঢাবির চারুকলা ইনস্টিটিউট আয়োজন করলো দুই দিনব্যাপী কনসার্টের।

চারুকলা পরিবার জানিয়েছে, বকুল তলার গান-১ শুক্রবার (৩০ আগস্ট) ও শনিবার (৩১ আগস্ট) সারাদেশে বন্যার্ত মানুষের পুনর্বাসনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট দুই দিনব্যাপী উন্মুক্ত কনসার্টের আয়োজন করেছে। কনসার্টে নগদ অর্থ সংগ্রহ করার জন্য থাকবে বুথ। এছাড়াও বন্যার্তদের জন্য সংগ্রহ করা হবে ব্যবহারযোগ্য জামাকাপড়সহ অন্যান্য ত্রাণ সামগ্রী।

প্রথম দিনে কনসার্টে অংশ নেবে ব্যান্ড শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, আপেক্ষিক, সর্বনাম, অর্ঘদেব এবং চারুকলার গানের দল। কনসার্টের দ্বিতীয় দিন শনিবার একই মঞ্চে গাইবে জলের গান, মেঘদল, হাইওয়ে, কাকতাল, আহমেদ সানি, বাউলা এবং আনান সিদ্দিকা। বিকেল ৪টায় শুরু হয়ে কনসার্ট চলবে রাত ১০টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।