ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

শাহরুখ খানের আয় কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
শাহরুখ খানের আয় কত? শাহরুখ খান

তারকাদের টেক্কা দিয়ে এখন বলিউডের সবচেয়ে ধনী অভিনেতা হলেন শাহরুখ খান। সম্প্রতি ‘হুরুন ইন্ডিয়া রিচ লিস্ট ২০২৪’ প্রকাশিত হয়েছে।

যেসব ব্যক্তির আয় হাজার কোটি রুপির বেশি, তাদের নাম আছে এই তালিকায়।

বলিউড তারকাদের মধ্যে এই তালিকায় শীর্ষে আছে শাহরুখ খান। তার পরেই আছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। শাহরুখ, জুহি ছাড়া আরও তিন তারকার নাম রয়েছে এই তালিকায়। বলিউডের এই তিন তারকা হলেন হৃতিক রোশন, অমিতাভ বচ্চন ও করণ জোহর।

এই তালিকা অনুযায়ী শাহরুখ খানের নিট আয় ৭ হাজার ৩০০ কোটি রুপি। তার আয়ের একটা বড় অংশ আসে আইপিএল দল কলকাতা নাইড রাইডার্স ও প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট থেকে। সিনেমা ও বিজ্ঞাপন চুক্তি থেকে থেকেও মোটা অঙ্কের আয় করেন শাহরুখ খান।

এদিকে জুহি চাওলার নিট আয় ৪ হাজার ৬০০ কোটি রুপি। শাহরুখ ও জুহির পরেই আছে হৃতিক রোশনের নাম। তার আয় ২ হাজার কোটি রুপি। অমিতাভ বচ্চন ও তার পরিবারের আয় ১ হাজার ৬০০ কোটি রুপি। বলিউডের তারকাদের মধ্যে শেষে রয়েছে করণ জোহরের নাম। তার আয় ১ হাজার ৪০০ কোটি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।