ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

মালাইকার হাতের ব্যাগের দাম আড়াই লাখ টাকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
মালাইকার হাতের ব্যাগের দাম আড়াই লাখ টাকা! মালাইকা আরোরা

বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বলিউডের ‘মুন্নী’ খ্যাত এই অভিনেত্রী বরাবরই বিলাসবহুল জীবনযাপন করে থাকেন।

ব্যয়বহুল পরিধেয় পোশাকে রাখেন নান্দনিকতা। ব্যবহার্য নিত্যপ্রয়োজনীয় অন্যান্য জিনিসপত্রেও তার ব্যত্যয় ঘটে না।

কয়েক দিন আগে মুম্বাইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময়ে আবেদনময়ী লুকে ফ্রেমবন্দি হন মালাইকা। এ মুহূর্তের একাধিক ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

একটি ভিডিওতে দেখা যায়, রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন মালাইকা। তার পরনে সাদা রঙের ম্যাক্সি ড্রেস, রং মিলিয়ে পরেছেন স্যান্ডেল, হাতে ছোট একটি ব্যাগ। মালাইকার গর্জিয়াস লুক যেমন নজর কেড়েছে, তেমনি তার হাত ব্যাগটি নিয়ে চলছে আলোচনা। কারণ এ ব্যাগের মূল্য জানলে অনেকের চোখ ছানাবড়া হয়ে যাবে।

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, মালাইকার ব্যাগটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ব্র্যান্ড টড’স। এর মূল্য ১ লাখ ৮৭ হাজার ৮৭৪ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৬৮ হাজার টাকার বেশি।

প্রস্তুতকারক এ প্রতিষ্ঠানের ওয়েব সাইট ভিজিট করেও পাওয়া যায় মালাইকার হাতব্যাগটি। সেখানে জানা যায়, অফ হোয়াইট রঙের চামড়ার ব্যাগটির দৈর্ঘ্য ৩২ সেন্টিমিটার, প্রস্থ ২১ সেন্টিমিটার, গভীরতা ১৫ সেন্টিমিটার।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।