ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

আরশের সঙ্গে প্রেম-বিয়ের গুঞ্জন, মুখ খুললেন তানিয়া বৃষ্টি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
আরশের সঙ্গে প্রেম-বিয়ের গুঞ্জন, মুখ খুললেন তানিয়া বৃষ্টি

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী তানিয়া বৃষ্টি। দীর্ঘদিন ধরেই একজন অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল তার।

মাঝে অবশ্য কিছুদিন গুঞ্জন থেকেও দূরেও ছিলেন এ অভিনয়শিল্পী। প্রেমের গুঞ্জন সাময়িক সময়ের জন্য দূরে থাকলেও পরবর্তীতে চাউর হয় বিয়ের কথা। এ কারণে নতুন করে আলোচনা-সমালোচনা শুরু হয়।

ইন্ডাস্ট্রিরই একজন সহশিল্পীর সঙ্গে সেই প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে সামাজিকমাধ্যমসহ নানা মাধ্যমে বিভিন্ন ধরনের চর্চা হতে থাকে। তবে এ ব্যাপারে কখনো সরাসরি কথা বলতে দেখা যায়নি অভিনেত্রী তানিয়া বৃষ্টিকে।

এবার এই ব্যাপারে কথা বললেন এ অভিনেত্রী। শনিবার (৩১ আগস্ট) দেশের একটি সংবাদমাধ্যমকে তানিয়া বৃষ্টি বলেন, অনেকে অনেক কিছুই লিখে থাকে। তবে কাকে নিয়ে কোন গুঞ্জন, সেটা জানা প্রয়োজন? এখন কার কথা বলা হচ্ছে, তা বুঝতে পারছি না।

এরপরই সামাজিকমাধ্যমে তানিয়া বৃষ্টির পোস্ট ঘিরে অভিনেতা আরশ খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কথা উল্লেখ করা হয়। এমনকি বিয়ের গুঞ্জন নিয়েও জানতে চাওয়া হয়। জবাবে এ অভিনেত্রী বলেন, আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক, এ ধরনের কিছু না। শুরু থেকেই একসঙ্গে অনেক নাটকের কাজ করেছি। এ জন্য অনেকেই নানা ধরনের কথা বলে থাকেন। একসঙ্গে কাজের সূত্রে বিভিন্ন সময় ফেসবুকে পোস্ট করেছি ও লিখেছি। তবে সম্পর্ক, এ ধরনের কিছু না।

এছাড়া এসব গুঞ্জন সম্পর্কে তানিয়া বৃষ্টি বলেন, একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি আমরা। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম আমরা। বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশীপ আর নেই।

প্রসঙ্গত, ‘ঘাসফুল’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু হয়েছিল তানিয়া বৃষ্টির। পরবর্তীতে ছোটপর্দায় নাটকে নিয়মিত হন। ‘লতিফ দপ্তরি’, ‘আইসিইউ’,  ‘কাছের মানুষ’ ও ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’র মতো নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।