ঢাকা, শনিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

বিনোদন

দীপিকা-রণবীরের সন্তান জন্মের সম্ভাব্য তারিখ কবে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
দীপিকা-রণবীরের সন্তান জন্মের সম্ভাব্য তারিখ কবে?

বাবা মা হতে চলেছেন বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন তারা।

যার পর থেকেই দীপিকা-রণবীরের সন্তানের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

কিন্তু কবে আসছে রণবীর-দীপিকার প্রথম সন্তান?

ইতোপূর্বেই জানা গিয়েছিল, এই সেপ্টেম্বরেই আসতে চলেছে রণবীর-দীপিকার সন্তান। এবার জানা গেল, দীপিকার সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ। তারকা দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র নিউজ ১৮কে জানিয়েছে, সেপ্টেম্বরের ২৮ তারিখে সাউথ মুম্বাইয়ের একটি হাসপাতালে সন্তানের জন্ম দিতে চলেছেন দীপিকা পাডুকোন।

দীপিকা মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ২০২৫ সালেই কাজে ফিরবেন বলে জানা গেছে। প্রয়োজনে তার এই ছুটি নতুন বছরের মার্চ পর্যন্ত বাড়তে পারে।

এদিকে, বেশ কিছুদিন আগের এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, তিনি সুখী সংসারের জন্য প্রয়োজনে অভিনয়ও ছাড়তে পারেন। মা হওয়ার পর প্রয়োজনে অভিনয় ছাড়ার কথাও ভাবতে পারেন বলে জানিয়েছিলেন। দীপিকার কথায়, তিনি বাচ্চা ভালোবাসেন, অনেকগুলো বাচ্চা চান বলেও জানান।

২০১৩ সালে সঞ্জয় লীলা বানশালির ‘রামলীলা’র সেটে আলাপ হয়েছিল রণবীর সিং ও দীপিকা পাডুকোনের। এরপর একের পর এক সিনেমায় তারা কাজ করেছেন। ক্রমেই তাদের প্রেম গাঢ় হয়েছে। ২০১৮ সালে ইতালিতে তারা পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাতপাকে বাঁধা পড়েন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।