ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এ যাত্রায় প্রাণে বাঁচলেন মধুমিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এ যাত্রায় প্রাণে বাঁচলেন মধুমিতা

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মধুমিতা সরকার। সোমবার (১৬ সেপ্টেম্বর) কলকাতার নিমতলা ঘাটের ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাওয়ার সময়ে তাকে বহনকারী গাড়িটিকে ধাক্কা দেয় একটি লড়ি।

এতে দুমড়েমুচড়ে গেছে তার গাড়িটি। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মধুমিতা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দুর্ঘটনার সময়ে মধুমিতা তার গাড়ির চালকের ঠিক পেছনে বসেছিলেন। মধুমিতা গাড়ির যে পাশে বসেছিলেন পণ্যবাহী গাড়িটি সেই পাশে ধাক্কা দেয়। এতে গাড়ি দুমড়েমুচড়ে গেলেও সুস্থ আছেন মধুমিতা।

ঘটনার বর্ণনা দিয়ে মধুমিতা সরকার বলেন, পূজা দিতে যাচ্ছিলাম। প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরের দিকে যাচ্ছিলাম। হঠাৎই গাড়িতে এসে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পরই ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে আটকানো হয়। শেষ পর্যন্ত আমিও নেমে পড়ি গাড়ি থেকে। ভিডিও রেকর্ডিং করি মোবাইলে। এরইমধ্যে পুলিশ চলে আসে। অন্য একটি গাড়িতে করে আমি পূজা দিতে যাই। ভালভাবেই পূজা দিয়েছি।

আশঙ্কা প্রকাশ করে মধুমিতা সরকার বলেন, অনেক বাজে কিছু হতে পারত। মহাদেবের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি।

ভারতের পশ্চিমবঙ্গের স্টার জলসা টেলিভিশনে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। বাংলাদেশের দর্শক তাকে ‘পাখি’ নামেই চেনেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।