ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘ধুম ফোর’ - এ চমক রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
‘ধুম ফোর’ - এ চমক রণবীর কাপুর

সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখা ‘ধুম’ সিনেমার চতুর্থ কিস্তি নির্মাণে মনোযোগী হয়েছেন সংশ্লিষ্টরা। শোনা যাচ্ছে, আদিত্য চোপড়ার প্রযোজনায় এখন প্রাক-প্রোডাকশন স্তরে রয়েছে ‘ধুম-ফোর’।

আর এবারের সিক্যুয়েলে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে।  বলিউড সিনেপ্রেমীদের কাছে এ খবর চমকই বটে।

পিঙ্কভিলা জানিয়েছে, রণবীর এই সিনেমার নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন। বাকি চরিত্রগুলিতে কে কে আছেন, সে বিষয়ে এখনও কিছু স্পষ্ট করা হয়নি।

তবে একটি সূত্র জানিয়েছে, এবার পুলিশ কর্মকর্তার ভূমিকায় আর অভিষেক বচ্চনকে দেখা যাবে না। উদয় চোপড়া আগেই অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। শোনা যাচ্ছে, দুই পুলিশ কর্মকর্তার চরিত্রের জন্য যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে প্রস্তাব গেছে বলিউডের এ প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেতার কাছে।

এদিকে, রণবীর কাপুরই হলেন ধুমকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আদর্শ মুখ বলে আদিত্য চোপড়া মনে করছেন।

একটি সূত্র জানিয়েছে, রণবীরকে নিয়ে ইতোমধ্যে দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। ছবির মূল ধারণা শোনার পর তিনি বরাবরই ‘ধুম-ফোর’ নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন। এবং এখন এই ফ্রাঞ্চাইজি বিষয়টি নিশ্চিত করেছে।  

শোনা যাচ্ছে, এই ছবির প্রাথমিক পর্যায়ের শ্যুটিং ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।  

২০২৫ সালের শেষ দিকে অথবা ২০২৬ সালের শুরুতে শুটিংয়ে যাবে ধুম ফোর। এর মধ্যে রণবীর তাঁর ‘লাভ অ্যান্ড ওয়ার’, ‘রামায়ণ’-এর প্রথম ও দ্বিতীয় পর্বের শুটিং শেষ করবেন। এরপরই যোগ দেবেন ধুমের শুটিংয়ে। ধুম ফোর হতে যাচ্ছে রণবীর কাপুরের ক্যারিয়ারের ২৫তম সিনেমা। বিশেষ এই প্রজেক্ট দিয়েই ক্যারিয়ারের সিলভার জুবলি উদ্‌যাপন করবেন অভিনেতা।

‘ধুম’ সিরিজের ছবিতে খল চরিত্রদের কেন্দ্র করে দর্শকের সবসময়েই বাড়তি আগ্রহ থাকে। এর আগে যেটা করেছেন জন আব্রাহাম, হৃতিক রোশন, ও আমির খান। এবারের নতুন মুখ রণবীর কাপুর! যে কি না চোর ভূমিকায় থাকছেন ফ্রাঞ্চাইজির চতুর্থ কিস্তিতে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।