ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

প্রথমবার জুটি বাঁধলেন তানভীর-অলংকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
প্রথমবার জুটি বাঁধলেন তানভীর-অলংকার

দীর্ঘদিন ধরেই নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন গোলাম কিবরিয়া তানভীর। সাম্প্রতিক সময়ে তার আলোচিত নাটকের মধ্যে রয়েছে  ‘আমার মা একজন বীরাঙ্গনা’, ‘বিলকিস’, ‘চাঁদে যাবে সাদ্দাম’, ‘চিৎকার’, ‘টিকটক কন্যা’, ‘চাঁদ হাসে আলো আসে’, ‘সিনিয়ার বউ’, ‘বাবার কষ্টের টাকা’, ‘বাজিগর’, ‘ভালোবাসার প্রাচীর’, ‘লাল শাড়ি’ ইত্যাদি।

তবে তানভীর অভিনীত সর্বশেষ আলোচিত ধারাবাহিক নাটক ছিল হাবিব শাকিল পরিচালিত এনটিভিতে প্রচারিত ‘পরের মেয়ে’ ধারাবাহিক। এতে তানভীরের বিপরীতে অভিনয় করেছিলেন প্রভা। এমনই একটি ধারাবাহিক নাটকে এক বছরেরও বেশি সময় আগে তানভীরের সঙ্গে অভিনয় করেছিলেন এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী অলংকার চৌধুরী। তবে সে নাটকে তানভীরের বিপরীতে ছিলেন রুকাইয়া জাহান চমক।

অলংকার এবার তানভীরের বিপরীতে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘শেষ হয়েও হলোনা শেষ’। নাটকটি রচনা ও পরিচালনায় করেছেন এআর সাইম মৃধা।

নাটকটি প্রসঙ্গে তানভীর বলেন, নাটকটির গল্প একেবারেই অন্যরকম। আমার কাছে পরিচালকের গল্প ভাবনা এবং তার নির্মাণ ভালোলেগেছে। আর অলংকারতো আগের চেয়ে অভিনয়ে বেশ ভালো করছে, নিজের মতো করেই ভীষণ শ্রম ও মেধা দিয়ে এগিয়ে যাচ্ছে। আগামীতে সে আরও ভালো করবে বলে আমার বিশ্বাস।

অলংকার চৌধুরী বলেন, তানভীর ভাইয়ার সঙ্গে এর আগে ধারাবাহিক একটি নাটকে এক/দু’টি দৃশ্যে অভিনয় করার সুযোগ হয়েছিল। আর এই নাটকে আমরা দু’জনই প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছি। তানভীর ভাই ভীষণ বিনয়ী, হাস্যোজ্জ্বল এবং শতভাগ সহযোগিতা পরায়ণ একজন শিল্পী। তার সঙ্গে প্রতিটি ফ্রেমে অভিনয় আমি দারুণ উপভোগ করেছি। আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।

এদিকে তানভীর বর্তমানে দুটি ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। একটি কায়সার আহমেদ’র ‘গোলমাল’, আরেকটি মুরাদ পারভেজ’র ‘স্মৃতির আল্পনা আঁকি’।

অন্যদিকে, আগামী ৩ অক্টোবর প্রচারে আসছে অলংকার অভিনীত শফিক মুক্তা পরিচালিত খন্ড নাটক ‘একদিনে সেলিব্রিটি’। এই নাটকটি নিয়ে ভীষণ আশাবাদী অলংকার। এছাড়াও আগামী ৪ অক্টোবর অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্রের পরিচালনায় নির্মিত ‘কেন মেঘ আসে হৃদয় আকাশে’ নাটকটি প্রচারে আসবে। এতে অলংকারের সহশিল্পী হিসেবে আছেন আজিজুল হাকিম, হোসাইন নীরব।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।