ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

বিনোদন

শুটিংয়ে ড্রোনের আঘাতে গুরুতর আহত টয়া, হয়েছে অস্ত্রোপচার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
শুটিংয়ে ড্রোনের আঘাতে গুরুতর আহত টয়া, হয়েছে অস্ত্রোপচার অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া

নাটকের শুটিং সেটে দুর্ঘটনার শিকার হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। চলন্ত ড্রোনের পাখার আঘাতে গুরুতর আহত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) উত্তরার ৫ নম্বর সেক্টরে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণাধীন ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের নাম ঠিক না হওয়া একটি নাটকের শুটিং চলাকালে দুর্ঘটনাটি ঘটে। রাসেল শিকদারের পরিচালনায় নাটকটিতে টয়ার বিপরীতে অভিনয় করছিলেন তামিম মৃধা।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বস্ত একটি সূত্র বাংলানিউজকে জানায়, শুটিংয়ের প্রয়োজনে নাটকটির সেটে ড্রোন উড়ানো হয়েছিল। শট নেওয়ার এক পর্যায় হুট করে ড্রোনটি ছুটে এসে টয়ার চোখের উপরে আঘাত করে। সঙ্গে সঙ্গে প্রচুর রক্ত ঝড়তে শুরু করে। এরপর শুটিং বন্ধ করে তৎক্ষণাৎ টয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাতটি বেশ গুরুতর হওয়ায় তার অস্ত্রোপচার করা হয়।  

জানা যায়, একটুর জন্য টয়ার চোখ বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছে। চোখের কিছুটা উপরে এবং কপালের নিচের অংশে প্রায় ৮-১০টি সেলাই লেগেছে। এই তারকা বর্তমানে বাসায় পুরোপুরি বিশ্রামে রয়েছেন।  

বিষয়টি নিয়ে টয়ার সঙ্গে কথা বলতে বাংলানিউজের পক্ষ থেকে একাধিকবার কল করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এছাড়া পরিচালক রাসেল শিকদারকে কল করা হলে তিনিও কোনো সাড়া দেননি।

২০১০ সালে ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় টয়ার। সে থেকে নিয়মিত মডেলিং ও নাটকে অভিনয় করে যাচ্ছেন তিনি। পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।