ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

বিনোদন

আজ হানিমুনে যাচ্ছেন মিম 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
আজ হানিমুনে যাচ্ছেন মিম  বিদ্যা সিনহা মিম-সনি পোদ্দার

বিয়ের পর হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বেন মিম ও তার স্বামী সনি পোদ্দার।

জানা যায়, মালদ্বীপের রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠবেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি।

এ বিষয়ে আরও জানা যায়, হানিমুন স্মরণীয় করে রাখতে রিসোর্টে একদিন ক্যান্ডেল নাইট ডিনার করবেন মিম ও সনি। আগে থেকেই তারা বুকিং করে রেখেছেন এই আয়োজন।

মালদ্বীপে হানিমুনের প্রসঙ্গে মিম বলেন, পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। তাই দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মিম। এরপর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

এর আগে সনির ব্যাপারে মিম জানান, তার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে।  

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের প্রেমের সম্পর্ক ছিল। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়, তারপর প্রেম।  

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।