ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

বিনোদন

ছেলের নাম বলার অনুমতি এখনো পাইনি: সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
ছেলের নাম বলার অনুমতি এখনো পাইনি: সিয়াম সিয়াম আহমেদ

সংসার জীবনে প্রথমবারের মতো বাবা হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। একদিন আগেই (মঙ্গলবার, ২৬ এপ্রিল) তার পুত্রসন্তান পৃথিবীর মুখ দেখেছে।

তবে এখনই ছেলের নাম কাউকে জানাতে চাচ্ছেন না এই অভিনেতা। ছেলের নাম বলার অনুমতি পরিবার থেকে এখনো তিনি পাননি বলে জানিয়েছেন।  

বুধবার (২৭ এপ্রিল) বিকেলে রাজধানীর কৃষি ইনস্টিটিউট মিলনায়তনে ‘শান’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন সিয়াম।  

‘পোড়ামন ২’খ্যাত অভিনেতা এ প্রসঙ্গে বলেন, ‘এটি (ছেলের নাম) এখন বলার অনুমতি আমার নেই। পরিবার থেকে অনুমতি মেলেনি। তবে আমি আপনাদের সবাইকে মিষ্টিমুখ করিয়ে সন্তানের নাম জানাবো। ’

ঈদের দিন মুক্তি পাচ্ছে সিয়াম অভিনীত ‘শান’। সিনেমাটির প্রচারণাতেই এখন ব্যস্ত সময় পার করছেন তিনি।

‘শান’সহ ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা বাকি সিনেমাগুলো প্রেক্ষাগৃহে এসে দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে এই অনুষ্ঠানে ভিডিও কলে যুক্ত হয়ে সিনেমাটির নায়িকা পূজা চেরী বলেন, ‘‘অনুষ্ঠানটিতে সশরীরে উপস্থিত না হতে পেরে খারাপ লাগছে। তবে ‘শান’ নিয়ে আমাদের প্রত্যাশার লেভেল হাই। বিভিন্ন ধরেন কন্টেন্ট দেখেছি। যত এগুলো দেখছি আরও প্রত্যাশা বেড়েই চলেছে। ’’ 

এছাড়া সিনেমাটির পরিচালক এম রাহিম বলেন, ‘শান’ ঈদের সিনেমা। সবাই যদি এই উৎসবে প্রেক্ষাগৃহে এসে এটি দেখেন, তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে।

সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।