ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

ফুটবল

এক রাউন্ড আগেই শেষ অনূর্ধ্ব-১৮ লিগ, চ্যাম্পিয়ন আবাহনী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এক রাউন্ড আগেই শেষ অনূর্ধ্ব-১৮ লিগ, চ্যাম্পিয়ন আবাহনী

দেশের চলমান অস্থির পরিস্থিতির কারণে এক রাউন্ড বাকি থাকতেই শেষ করা হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অ-১৮ ফুটবল লিগ। অষ্টম রাউন্ড পর্যন্ত খেলা শেষে পয়েন্ট টেবিলের সবার উপরে ছিল আবাহনী।

তাদের চ্যাম্পিয়ন ঘোষণা করেই টুর্নামেন্ট শেষ করার ঘোষণা দিয়েছে বাফুফে। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

অ-১৮ লিগের শিরোপা আগেই নিশ্চিত করেছিল আবাহনী। গত ১৬ জুলাই বসুন্ধরা কিংস অ্যারেনার অনুশীলন মাঠে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ১-০ গোলে জিতে শিরোপা নিশ্চিত করেছিল তারা। বড়দের লিগে বসুন্ধরা কিংস আসার পর থেকেই শিরোপার স্বাদ ভুলতে বসেছে আবাহনী। টানা পাঁচ আসরে শিরোপা জয় করেছে কিংস। ছোটদের লিগে শিরোপা জয় আবারও বড় স্বপ্ন দেখতে চায় তারা।

এবারের লিগে রানার্সআপ হয়েছে ফর্টিস এফসি। ২১ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আবাহনী। ১৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে ফর্টিস। তৃতীয় স্থানে থেকে আসর শেষ করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। তাদের পয়েন্ট ১১। চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের হাতে কবে ট্রফি হস্তান্তর করা হবে সেই সিদ্ধান্ত পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছে বাফুফে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।