ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

ফুটবল

আল্ট্রাস কে? আমি তো ওদের চিনি না: সালাউদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
আল্ট্রাস কে? আমি তো ওদের চিনি না: সালাউদ্দিন

বাংলাদেশ ফুটবল আল্ট্রাস, দেশের ফুটবলের সবচাইতে বড় ফ্যান গ্রুপ। গ্যালারিতে তাদের সরব উপস্থিতি ইতোমেধ্যেই সকলের কাছে প্রশংসিত হয়েছে।

তারা দাবি তুলেছে চার মেয়াদের সভাপতি কাজী সালাউদ্দিনসহ তিন কর্মকর্তার পদত্যাগের।  

সালাউদ্দিন ছাড়াও সিনিয়র সহ-সভাপতি এবং মঙ্গলবার ভেঙে দেওয়া দ্বাদশ সংসদের সদস্য সালাম মুর্শেদী ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনের পদত্যাগ চায় সমর্থকরা। তাদের দেওয়া চব্বিশ ঘন্টার আলটিমেটাম শেষের পথে। এই বিষয়ে বাফুফে সভাপতির কাছে জানতে চাওয়া হলে তিনি আল্ট্রাসকে চেনে না বলে উত্তর দেন।

তিনি বলেন, ‘আল্ট্রাস কে? আমি তো ওদের চিনি না। ফুটবলে ওদের কি অবদান আছে?’ এই বলেই ফোনের লাইন কেটে দেন তিনি। আপাতদৃষ্টিতে এটা পরিষ্কার পদত্যাগ নিয়ে ভাবছেন না বাফুফে বস।

আলট্রাসের আলটিমেটাম নিয়ে প্রতিক্রিয়া জানতে যোগাযোগের চেষ্টা করা হয় সালাম মুর্শেদির সঙ্গেও। তবে তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ফোন রিসিভ করলেও কোনও মন্তব্য করতে রাজি হননি।  

আসছে অক্টোবরে বাফুফের নির্বাচনে এই তিন বিতর্কিত কর্মকর্তা যাতে আবারও অংশ নিতে না পারেন, আর যাতে তারা ফুটবলকে ধ্বংসের খেলা লিপ্ত হতে না পারেন সেই নিশ্চয়তা চেয়েই দাবি তুলেছে বাংলাদেশ ফুটবল আল্ট্রাস। তাদের দাবি, এদের কারণেই দেশের ফুটবল ক্রমস নিম্নমুখী। এদের হাত থেকে মুক্তি পেলে ঘুরে দাঁড়াবে দেশের ফুটবল। তারুণ্যের শক্তিতেই ফুটবলকে রাহুমুক্ত করার প্রতিজ্ঞা করেছেন দেশের ফুটবল সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।