ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে করোনায় আক্রান্ত কমলেও বেড়েছে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
সিলেটে করোনায় আক্রান্ত কমলেও বেড়েছে মৃত্যু ...

সিলেট: করোনা ভাইরাসে সিলেটে আক্রান্ত কমলেও বাড়ছে মৃত্যু। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৩ জন।

মারা যাওয়াদের ৩ জনই সিলেট জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন এবং বুধবার দিনগত রাতে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে আরও একজন মারা গেছেন। মারা যাওয়ার মধ্যে ৭০ ও ৯২ বছরের দুই বৃদ্ধ এবং ২৩ বছরের এক যুবক রয়েছেন।

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল স্বাক্ষরিত ২৪ ঘণ্টায় প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৭১ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০৯, সুনামগঞ্জে ১৩, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ৩৫ জন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা পজিটিভ প্রমাণিত রোগীর সংখ্যা ৬৫ হাজার ৬৫৫ জন।

রোববার পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১২২ জন। এ নিয়ে বিভাগে মোট ৫২ হাজার ৩৫৭ জন সুস্থ হয়েছেন। আর বিভাগে করোনায় মোট ১ হাজার ২১৩ জনের মৃত্যু হয়েছে।

তন্মধ্যে সিলেট জেলার ৮৯৯, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চার জেলার আরও ১১৮ জনের মৃত্যু হয় করোনায়।

সংশ্লিষ্টদের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় সিলেটসহ বিভাগের চার জেলার বিভিন্ন হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ১২ জন ভর্তি হয়েছেন। বর্তমানে বিভাগের বিভিন্ন হাসপাতালে ১২৪ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে অবস্থা গুরুতর ১৩ জনকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।