ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

যুক্তরাজ্যে ছুরি হামলায় দুই শিশু নিহত 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
যুক্তরাজ্যে ছুরি হামলায় দুই শিশু নিহত 

যুক্তরাজ্যের সাউথপোর্ট শহরে ছুরি হামলায় দুই শিশু নিহত হয়েছে। শহরের শিশুদের একটি  নাচের কর্মশালায় এই হামলা চালানো হয়।

 

সোমবার লিভারপুলের কাছে সাউথপোর্ট শহরের হার্ট স্ট্রিটে ছয় থেকে ১০ বছরের শিশুদের জন্য টেইলর সুইফট ইয়োগা ও নাচের এক কর্মশালার আয়োজন করা হয়। এদিন স্থানীয় সময় বেলা ১১ টা ৪৭ মিনিটে ওই কর্মশালায় ছুরি হামলার ঘটনা।  

হামলায় আহত হয়েছেন আরও ৯ জন। আহতদের মধ্যে দুই প্রাপ্তবয়স্কসহ ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

হামলার অভিযোগে পার্শ্ববর্তী ল্যাঙ্কাশায়ার জেলার ব্যাঙ্কস শহর থেকে আসা ১৭ বছর বয়সী এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

মার্সিসাইড পুলিশের চিফ কনস্টেবল সেরেনা কেনেডি সাংবাদিকদের জানান, সাউথপোর্ট শহরের একটি স্কুলে নাচের কর্মশালাটি হচ্ছিল। যেখানে এক তরুণ ছুরি হাতে ঢুকে পড়ে এবং সামনে যাকে পেয়েছে, তাকেই আঘাত করতে থাকে। তাকে থামাতে গিয়ে আহত হন দুই প্রাপ্তবয়স্ক।

সেরেনা জানান, ওই তরুণ ল্যাঙ্কাশায়ারের বাসিন্দা হলেও তার জন্ম কার্ডিফে। সে কী কারণে এই ভয়াবহ হামলা করল, তা এখনও পরিষ্কার নয়। তবে সে কোনো সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য নয়।

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।