ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে থানায় মডেল ধর্ষণ, তিন পুলিশ আটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
ভারতে থানায় মডেল ধর্ষণ, তিন পুলিশ আটক ছবি: প্রতীকী

ঢাকা: জোরপূর্বক থানায় তুলে নিয়ে গিয়ে এক মডেলকে ধর্ষণের দায়ে ভারতে তিন পুলিশ সদস্যসহ ছয় জনকে আটক করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) মুম্বাইয়ে তাদের আটক করা হয় বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।



জানা গেছে, মঙ্গলবার (২১ এপ্রিল) ২৯ বছর বয়সী ওই মডেল মুম্বাইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে ধর্ষণের বিষয়টি জানান। এরপরই বুধবার (২২ এপ্রিল) তাকে নিজ কার্যালয়ে ডেকে পাঠান কমিশনার।

রাকেশ মারিয়ার সঙ্গে কথা বলার সময় ওই মডেল অভিযোগ করেন, একটি ছায়াছবিতে অভিনয়ের জন্য গত ৩ এপ্রিল মুম্বাইয়ে এক ফাইভ স্টার হোটেলে তিনি অডিশন দিতে গিয়েছিলেন। অডিশন শেষে বাইরে আসামাত্র পুলিশের একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে উঠতে রাজি না হলে গ্রেফতারের হুমকি দেওয়া হয় ওই মডেলকে।

তিনি আরো জানান, গাড়িতে তুলে আন্ধেরিতে সকিনাকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় তাকে। তারপর তাকে থানায় আটকে রেখে রাতভর ধর্ষণ করা হয়। পরবর্তী দিন সকালে ছেড়ে দেওয়ার শর্ত হিসেবে তার কাছে সাড়ে চার লাখ রুপি দাবি করে পুলিশ।

এ কথা জানানোর পর ওই নারীর এক বন্ধু থানায় এসে দাবি করা অর্থ বুঝিয়ে দিলে তাকে ছেড়ে দেওয়া হয় বলে মুম্বাই পুলিশ কমিশনারের কাছে করা অভিযোগে জানান ওই মডেল।

মডেলের সঙ্গে কথা বলার পরপরই ঘটনায় অভিযুক্ত তিন পুলিশসহ ছয় জনকে আটকের নির্দেশ দেন পুলিশ কমিশনার রাকেশ মারিয়া। এদের মধ্যে দু’জন সহকারী পুলিশ পরিদর্শক ও একজন কনস্টেবল রয়েছেন।

আটকদের বিরুদ্ধে ধর্ষণ, যৌন হয়রানি ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
আরএইচ/কেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।