ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

পাঞ্জাবে প্রতিবাদকারী কিশোরীকে বাস থেকে ফেলে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
পাঞ্জাবে প্রতিবাদকারী কিশোরীকে বাস থেকে ফেলে হত্যা

ঢাকা: ভারতের পাঞ্জাবে যৌন হয়রানির প্রতিবাদ করায় ১৪ বছরের এক কিশোরীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির মা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।



এনডিটিভির খবরে বলা হয়, বুধবার (২৯ এপ্রিল) রাতে বাসে করে ওই কিশোরী তার মা ও ভাইয়ের সঙ্গে নিজ গ্রাম মোগা থেকে গুরুদুয়ায় যাচ্ছিলেন। সেসময় বাসে অল্পকিছু যাত্রী ছিল।

হাসপাতালে ভর্তি কিশোরীর মা জানান, যাত্রীদের কয়েকজন আমাদের কটূক্তি ও হয়রানি করছিল। কেউই এগিয়ে আসেনি। আমার মেয়ে প্রতিবাদ করায় প্রথমে তাকে পরে আমাকে বাস থেকে ফেলে দেওয়া হয়। বিনা চিকিৎসায় রাস্তায়ই মারা যায় মেয়েটি।

এ ঘটনায় বাসের হেলপারও জড়িত বলে জানান মেয়েটির মা।

এদিকে ঘটনার ১২ ঘণ্টা পার হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে হাসপাতালে উপস্থিত গ্রামবাসীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জেলার সিনিয়র পুলিশ অফিসার জতিন্দ্রার খায়রা বলেন, আমরা বাসের হেলপার ও চালককে আটকের চেষ্টা করছি। কাউকে ছাড় দেওয়া হবে না।

গত বছরের ১৬ ডিসেম্বর দিল্লিতে চলন্ত বাসে ২৩ বছর বয়সী এক মেডিকেল ছাত্রীকে গণধর্ষণ ও একই কায়দায় বাস থেকে ফেলে হত্যা করা হয়। ওই ঘটনায় ভারতসহ সারাবিশ্বে তোলপাড় হয়েছিল।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
কেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।