ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

তেলেগু অভিনেত্রীর ফেসবুক পোস্টে পাকড়াও ইভটিজার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
তেলেগু অভিনেত্রীর ফেসবুক পোস্টে পাকড়াও ইভটিজার সংগৃহীত

ঢাকা: দিনের কর্মব্যস্ততা শেষে ব্যক্তিগত গাড়িতে চেপে বাসায় ফিরছিলেন তেলেগু অভিনেত্রী আস্মিতা কর্ণানি। হঠাৎ হায়দারাবাদের ব্যস্ত রাস্তায় তার গাড়ি অনুসরণ করতে থাকেন একটি মোটরবাইকের আরোহী দুই যুবক।

এক পর্যায়ে আস্মিতাকে হয়রানি করতে থাকেন যুবক দু’জন। গাড়ির সামনে বাইক রেখে তার পথরোধ করারও চেষ্টা করেন। এমনকি একটা সময় ২৯ বছর বয়সী এ অভিনেত্রীর দিকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন ও শব্দও উচ্চারণ করে অভিযুক্তরা।

যৌন হয়রানির শিকার হতে থাকলেও মেজাজ না হারিয়ে ঠাণ্ডা মাথায় যুবক দু’জন ও তাদের বাইকের ছবি তুলতে থাকেন আস্মিতা। তারপর তিনি ঝিম মেরে গাড়িতে বসে থাকেন। একসময় গাড়ি বাড়ি পৌঁছালে আস্মিতা সঙ্গে সঙ্গে রাস্তায় তোলা ইভটিজার দু’জন ও তাদের হয়রানির দৃশ্যগুলো ফেসবুকে পোস্ট করে দেন। সঙ্গে তার ফলোয়ার ও বন্ধুদেরও শেয়ার করতে বলেন। ছবিগুলোর পোস্টে তিনি হায়দারাবাদ পুলিশের অ্যাকাউন্টকেও ট্যাগ করে দেন।

ব্যস, আর কোনো অভিযোগ-মামলায় যেতে হয়নি আস্মিতাকে। তার ফলোয়ার ও বন্ধুদের শেয়ার ও কমেন্টের চাপে ছবিতে ট্যাগ থাকা হায়দারাবাদ পুলিশ তড়িৎ অভিযানে নামে। ছবিগুলোর যুবকদের খুঁজে পেতে বেশি বেগ পেতে হয়নি হায়দারাবাদ পুলিশের বিশেষ শাখা ‘শি টিম’র।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) স্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, এ সপ্তাহের শুরুতে সংগঠিত ওই শ্লীলতাহানির ঘটনায় অপরাধীদের পরিচয় চিহ্নিত করতে বেশ সুবিধা হয় ফেসবুক পোস্টের কারণে। মোটরবাইকের নাম্বার সর্বত্র ছড়িয়ে পড়ার সুবাদে বিশেষ সূত্রের খবরে ওই দুই যুবককে হায়দারাবাদের একটি এলাকা থেকেই আটক করা হয়।

শি টিম’ ওই দুই অপরাধীকে ধরার পর আস্মিতাকে জানালে তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। ‍আস্মিতা বলেন, শি টিম আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আমার বিশ্বাস আরও সংহত করলো। অপরাধকে এভাবেই শান্তিপূর্ণ উপায়ে দমন সম্ভব।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।