ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

‘আম আদমিকে শেষ করে দিতে ঘুষ নিয়েছে মিডিয়া’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ৪, ২০১৫
‘আম আদমিকে শেষ করে দিতে ঘুষ নিয়েছে মিডিয়া’ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

ঢাকা: দিল্লির ক্ষমতাসীন দল আম আদমি পার্টিকে (এএপি) ধ্বংস করে দিতে মিডিয়া ঘুষ নিয়েছে বলে অভিযোগ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

সোমবার (০৪ মে) একটি ওয়েবসাইটের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।



এএপি নেতা জিতেন্দর সিং তোমার আইন বিষয়ে তার সার্টিফিকেট জালিয়াতি করেছেন বলে সম্প্রতি খবরে প্রকাশিত হয়। বর্তমানে তিনি দিল্লির আইনমন্ত্রী। মিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ ঝাড়ার সময় কেজরিওয়াল জিতেন্দর সিংয়ের পক্ষেও যুক্তি তুলে ধরেন।

তিনি বলেন, মিডিয়া সত্য উপস্থাপন করতে নয়, জিতেন্দরকে সরিয়ে দিতেই খবর তৈরি করছে। আমি তার বন্ধু বা আত্মীয় নই। তার কাছে বিতর্কের বিষয়ে জবাব চেয়েছি। তিনি সন্তোষজনক উত্তরও করেছেন। তিনি সার্টিফিকেট জাল করেননি।

তিনি আরও বলেন, পক্ষপাতমূলক সংবাদের জন্য মিডিয়াগুলোকে জনতার আদালতে দাঁড় করানো উচিত। সংবাদমাধ্যমগুলোর একটা বড় অংশ আম আদমির চরিত্রহননে কাজ করছে।

কেজরিওয়াল বলেন, নির্বাচনের আগে থেকেই টিভি চ্যানেলগুলো আমাদের ধ্বংস করে দিতে উঠে পড়ে লেগেছে। কিন্তু জনগণ তাদের খবরে বোকা হবে না।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ০৪, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।