ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

মোদীকে যা বললেন শাহবাজ শরিফ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
মোদীকে যা বললেন শাহবাজ শরিফ

পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শুভেচ্ছার জবাবে ধন্যবাদ জানিয়েছেন শাহবাজ শরিফ।  

একইসঙ্গে তিনি ভারতের সঙ্গে শান্তিপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্কের প্রত্যাশার কথা ব্যক্ত  করেছেন।

 

প্রধানমন্ত্রীর পদ থেকে পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে অপসারণের পর, বিরোধী দলের যৌথ প্রার্থী শাহবাজ ১৭৪ ভোট পেয়ে প্রধানমন্ত্রী নির্বাচিত হন।

মোদির একটি টুইটের জবাবে নবনির্বাচিত প্রধানমন্ত্রী বলেন, অভিনন্দন জানানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ। ভারতের সঙ্গে শান্তিপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্ক চায় পাকিস্তান। জম্মু ও কাশ্মীরসহ অন্যান্য বিরোধেরও শান্তিপূর্ণ সমাধান অপরিহার্য।

এর আগে প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শাহবাজ শরিফকে অভিনন্দন জানান নরেন্দ্র মোদী।  

টুইটারে শাহবাজকে অভিনন্দন বার্তায় মোদী বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার জন্য এইচই মিয়া মোহাম্মদ শাহবাজ শরিফকে অভিনন্দন।

তিনি বলেন, 'ভারত সন্ত্রাসমুক্ত একটি অঞ্চলে শান্তি ও স্থিতিশীলতা চায়, যাতে আমরা উন্নয়নের চ্যালেঞ্জগুলোর দিকে মনোনিবেশ করতে পারি এবং আমাদের জনগণের কল্যাণ ও সমৃদ্ধি নিশ্চিত করতে পারি।

সূত্র: জিওনিউজ

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।