ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

আইন ও আদালত

শাহজাদপুরে সংঘর্ষে যুবক নিহত, ১২৫ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
শাহজাদপুরে সংঘর্ষে যুবক নিহত, ১২৫ জনের নামে মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সানোয়ার হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় ১২৫ জন এজহারনামীয় আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।  

বুধবার (১৯ জুন) সকালে নিহতের মা আনতিরি বেগম বাদী হয়ে মামলাটি করেন।

এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জের ধরে উপজেলার গালা ইউনিয়নের চর বর্ণিয়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় সানোয়ার হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মা আনতিরি বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১২৫ জনকে আসামী করা হয়েছে। ইতোমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

এর মঙ্গলবার (১৮ জুন) সকালে চর বর্ণিয়া গ্রামের গ্রামের আখের গ্রুপ ও সায়েম গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘণ্টাব্যাপী দফায় দফায় এই সংঘর্ষ চলে। সংঘর্ষে সায়েম গ্রুপের সানোয়ার হোসেন মারা যান। সানোয়ার ওই গ্রামের খোদাবক্সের ছেলে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।