ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য’

শরীয়তপুর: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী  লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। তার মতো দূরদর্শী নেত্রী আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একমাত্র জননেত্রী শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য, তার কোনো বিকল্প নেই।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় প্রধানমন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। তিনি সব বাধা অতিক্রম করে বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন । তার সুদৃঢ় নেতৃত্বেই ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশ হবে।  

বিএনপি নেতাদের উদ্দেশ্যে এই সংসদ সদস্য বলেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। এই সন্ত্রাসী সংগঠন আবারও নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। আবারও যদি আবারও আগুনসন্ত্রাস ছড়ান, পেছন দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেন, দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করেন তাহলে আপনাদেরকে ঘর থেকেই বের হতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে নড়িয়া ও সখিপুরের ৪০ জনকে সাড়ে ১৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

এরআগে উপমন্ত্রী দুই হাজার ৪০০ জন অসহায় ও দুস্থদের মাঝে তার রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের পক্ষ থেকে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন - ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম, ইউএনও আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।