ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কামরাঙ্গীচরে আগুনে দগ্ধ শিশুটি মারা গেল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
কামরাঙ্গীচরে আগুনে দগ্ধ শিশুটি মারা গেল

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে গ্যাসের আগুনে দগ্ধ হওয়া সুবর্ণা আক্তার (৬) নামে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
 
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া সুবর্ণার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সুবর্ণা ভোলা সদর উপজেলার চরডাইয়া গ্রামের নুর ইসলামের মেয়ে। দুই মেয়ে ও এক ছেলেসহ পরিবার নিয়ে কামরাঙ্গীরচর মুসলিমবাগ ৪ নম্বর গলির একটি দ্বিতল বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন নুর ইসলাম। বুড়িগঙ্গা নদীতে নৌকা চালিয়ে সংসার চালান নুর।

মৃত সুবর্ণার চাচা আমির হোসেন বলেন, সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে শিশুটির মা নার্গিস বাসায় গ্যাসের চুলায় ভাত রান্না করছিলেন। তখন শিশুটি বাসার ভিতরে ছিল। রান্না রেখে নার্গিস বেগম বাইরে গেলে এই ফাঁকে সুবর্ণা রান্নাঘরে ঢুকে পড়ে। কিছুক্ষণ পর তার চিৎকার শুনে রান্না ঘরে গিয়ে দেখেন, সুবর্ণার পরিহিত জামায় আগুন লেগে গেছে। সঙ্গে সঙ্গে আগুন নেভানোর চেষ্টা করেন তারা। তবে ততক্ষণে পুড়ে যায় তার শরীরের ৩০ শতাংশ।

তিনি আরও জানান, ওইদিনই তাকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গলাসহ তার শরীরের উপরিয়াংশ দগ্ধ হয়েছিল সুবর্ণার।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।