ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

‘স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়তে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
‘স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়তে হবে’

রাজশাহী: বর্তমান প্রজন্ম অন্য দেশের প্রধানমন্ত্রীর থেকে একজন খেলোয়াড়কেই আগে চেনে বলে মন্তব্য করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্।

তিনি শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার পরামর্শ দিয়ে বলেন, আমরা স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়ে তুলতে চাই।

এ চ্যালেঞ্জ খেলোয়াড়দের মোকাবিলা করতে হবে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা -২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় বিভাগীয় কমিশনার এ কথা বলেন।

জি এস এম জাফরউল্লাহ্ বলেন, আজকে প্রতিটি খেলাই প্রতিযোগিতামূলক হবে। এখান থেকে ভালো ক্রীড়াবিদ বেরিয়ে আসবে।

ক্রীড়াক্ষেত্রে রাজশাহী বিভাগ থেকে সারা বাংলাদেশে এবং বিশ্বে সুনাম অর্জন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

জাতীয় পতাকা, অ্যাথলেটিকস ফেডারেশনের পতাকা, বিভাগীয় ও রাজশাহী বিভাগের ৮ জেলার ক্রীড়া পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন ওড়ানো এবং মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এএনএম মঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার মো. ফারুক হোসেন এবং রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

এছাড়া আট জেলার কর্মকর্তা-কর্মচারী, প্রতিযোগীসহ রাজনৈতিক নেতারা ও নানা শ্রেণী-পেশার মানুষ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।