ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

ধর্ষণের অভিযোগে তাড়াইলে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
ধর্ষণের অভিযোগে তাড়াইলে যুবক গ্রেফতার প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে করা মামলায় কিশোরগঞ্জের তাড়াইলে সোহেল মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১ মার্চ) দুপুরে উপজেলার ধলা ইউনিয়নের আজবপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে বিকেলে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার সোহেল ওই গ্রামের মুকসুদ আলীর ছেলে।

জানা গেছে, আজবপুর গ্রামের আত্মীয় বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে আসেন ভুক্তভোগী ওই প্রতিবন্ধী কিশোরী (১৬)। গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে আত্মীয় বাড়ির এক নারী ও প্রতিবন্ধী কিশোরীর মা এলাকার তেউরিয়া নদীর পাড়ে এক ব্যক্তির ক্ষেতে মরিচ তোলার কাজে যান। সে সময় বাড়িতে একা পেয়ে সোহেল ওই প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেন। এ অবস্থায় ওই কিশোরীর চিৎকারের শব্দ পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এলে সোহেল কৌশলে পালিয়ে যান। এ ঘটনায় বুধবার সকালে ওই কিশোরী মা বাদী হয়ে তাড়াইল থানায় সোহেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর দুপুরের দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে সোহেলকে গ্রেফতার করে পুলিশ।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।