ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নির্যাতনের দুদিন পর চিকিৎসা, তিনদিন পর মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নির্যাতনের দুদিন পর চিকিৎসা, তিনদিন পর মামলা

গোপালগঞ্জ: ঘটনার দুই দিন পর নির্যাতনের শিকার এক শিশুকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার (১৯ এপ্রিল) দুপুরে কোটালীপাড়ায় থানায় মামলা দায়ের হয়েছে।

 

গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে ৪র্থ শ্রেণিতে পড়ুয়া ওই শিশুকে তার খালা গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এর আগে গত ১৬ এপ্রিল বিকেলে কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। ওই শিশু ১৭৩ নম্বর দক্ষিণ দিঘলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণিতে পড়ে।

ধর্ষক বিকাশ হালদার স্থানীয় রাধাগঞ্জ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার ও প্রভাবশালী মৃণাল হালদারের ছোট ভাই হওয়ায় ওই শিশুটি চিকিৎসা নিতে পারছিল না। তার খালা খবর পেয়ে পার্শ্ববর্তী জেলা মাদারীপুরের রাজৈর উপজেলা থেকে এসে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগী শিশু, তার খালা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে ৪টার দিকে শিশুটি বাড়ির উঠানে খেলছিল। এসময় বিকাশ হালদার তাকে ঘর থেকে ডাক দেয়। শিশুটি ঘরে গেলে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে সে। এতে শিশুটির রক্তক্ষরণ হলেও ওই মেম্বার ও ধর্ষকের বাধার কারণে চিকিৎসা করাতে পারেননি।  

আরও জানা গেছে, শিশুটির মা জর্দান প্রবাসী এবং ঘটনার সময় তার বাবা বাড়িতে ছিল না।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় আজ বুধবার দুপুরে কোটালীপাড়া থানায় মামলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।