ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সুবিধা বঞ্চিত দুই শতাধিক শিশুকে নতুন জামা দিল খেলাঘর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
সুবিধা বঞ্চিত দুই শতাধিক শিশুকে নতুন জামা দিল খেলাঘর

ঢাকা: হাসি আনন্দে ঈদ উদযাপন করবে রাজধানীর দুই শতাধিক অসহায় শিশু। সুবিধা বঞ্চিত এসব শিশুর হাতে তুলে দেওয়া হয়েছে ঈদের পোশাক ও উন্নত খাদ্য সামগ্রী।

এর মধ্যে ছিল সেমাই, চাল, চিনি ও নতুন জামা কাপড়। ঈদুল ফিতর উপলক্ষে এই মহৎ কাজটি করেছে জাতীয় শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘরের শাখা শ্যামল ছায়া খেলাঘর আসর।

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীর মুগদাপাড়া এলাকায় শ্যামল ছায়া বিদ্যালয়ে এই আয়োজন করা হয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ খেলাঘরের কেন্দ্রীয় ও শাখা নেতারা উপস্থিত ছিলেন। উপহার সামগ্রী পেয়ে উল্লাস প্রকাশ করে শিশুরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় খেলাঘরের সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণয় সাহা, সভাপতিমণ্ডলীর সদস্য হাসান তারেক, হান্নান চৌধুরী, খেলাঘর ঢাকা মহানগরী কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান শহিদ, শাখা সভাপতি সোহানা খন্দকার, সাধারণ সম্পাদক সামিনা জাহান, জাতীয় পরিষদ সদস্য আদেল খন্দকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
ইএসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।