ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নির্বাচনে বাধা দিলে প্রতিহত করা হবে: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, মে ২৫, ২০২৩
নির্বাচনে বাধা দিলে প্রতিহত করা হবে: ওবায়দুল কাদের

ঢাকা: নির্বাচনে বাধা প্রদানকারীদের প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

নির্বাচনী বিভিন্ন বিষয় উল্লেখ করে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্য সম্পর্কে নিজেদের অবস্থান সম্পর্কে জানতে চাইলে মন্ত্রী বলেন, আগামীতে শান্তিপূর্ণ পরিবেশে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। সব দল অংশগ্রহণ ও সহযোগিতা করবে। আমরা নির্বাচন চাই।

তিনি বলেন, নির্বাচনে যারা বাধা দেবে তাদের আমরা প্রতিহত করব। যারা আন্দোলনের নামে নির্বাচনকে সামনে রেখে বাসে আগুন দেয়, বাস ভাঙচুর করে, এরাই পলিটিক্যাল ভায়োলেন্সে আছে।

নজরুলের চেতনায় উজ্জীবিত হতে চাই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ অসাম্প্রদায়িক বাংলাদেশ হয়েছে। আমাদের আরও লড়াই করতে হবে। সেটি আজ আমাদের অঙ্গীকার, সেটিই হবে নজরুলের চেতনার প্রতীক।

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসকেবি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।