ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

মা হলেন আ.লীগ নেতার নামে ধর্ষণ মামলা করা সেই কিশোরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
মা হলেন আ.লীগ নেতার নামে ধর্ষণ মামলা করা সেই কিশোরী প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনি’র বিরুদ্ধে ধর্ষণ মামলা করা সেই কিশোরী ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

গোলাম কিবরিয়া বড় মনি টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস কোচ মিনি বাস মালিক সমিতির মহাসচিব এবং টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যার দিকে টাঙ্গাইল শহরের ব্যুরো হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে ওই কিশোরী ছেলে সন্তানের জন্ম দেন। ওই হাসপাতালের গাইনি চিকিৎসক ডা. মালেকা সফি তার সিজারিয়ান অপারেশন করেন।

ব্যুরো হাসপাতালের সমন্বয়কারী হারুন অর রশিদ বলেন, তিনদিন আগে ওই কিশোরী ব্যুরো হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার সন্ধ্যায় তিনি ছেলে সন্তানের জন্ম দেন।

আওয়ামী লীগ নেতার নামে ধর্ষণ মামলা করা ওই কিশোরীর ছেলে সন্তান হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে কিশোরীর দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা বড় মনি উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার পর গত ১৫ মে জামিন চেয়ে নিম্ন আদালতে হাজির হন। এরপর আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। ওইদিন রাতে বড় মনি অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালেই আছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদি হয়ে গোলাম কিবরিয়া বড় মনির নামে ধর্ষণের অভিযোগে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে উল্লেখ করা হয় এবং গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও তাতে অভিযুক্ত করা হয়।

মামলার পরে ওই কিশোরী ৬ এপ্রিল আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছিলেন।

এদিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেলেও ধর্ষণের আলামত পায়নি মেডিকেল বোর্ড।

** ধর্ষণ মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেলেন বড় মনি ও তার স্ত্রী
** বড় ভাইয়ের নামে ধর্ষণ মামলা নিয়ে এমপির সংবাদ সম্মেলন
** টাঙ্গাইলে আ.লীগ নেতার নামে কিশোরীর ধর্ষণ মামলা

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।