ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মী ও রিকশাচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মী ও রিকশাচালক নিহত

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এক রিকশাচালক ও ফায়ার সার্ভিসের এক কর্মী নিহত হয়েছেন।  

এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন।

 

সোমবার (২৪ জুলাই) শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের রিকশাচালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নিহত ফায়ার সার্ভিসের কর্মীর নাম জাহাঙ্গীর। তিনি ফায়ার সার্ভিসের গাড়িচালক ছিলেন।

আহতরা হলেন - নারায়ণগঞ্জের মাসদাইরের সিরাজুল্‌ চাঁদমারির আমজাদ, খানপুর বৌবাজার এলাকার রোকন, খানপুর এলাকার ইরানি, জামতলা এলাকার সারা, নাজমা ও মুন্সিগঞ্জের বিক্রমপুরের রেশমা। এদের মধ্যে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন সারা ও নাজমা।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ফায়ার সার্ভিসের গাড়িটি সকালে ব্রেক ফেল করে পাশের লেনে চলে যায়। এসময় একটি বাস ও একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এছাড়াও আশপাশের বেশ কয়েকটি রিকশা ও গাড়িও ক্ষতিগ্রস্ত হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন বলেন, আমাদের ফায়ার ফাইটার জাহাঙ্গীর নিহত হয়েছেন দুর্ঘটনায়। আমরা একটি আগুনের খবরে যাচ্ছিলাম সেখানে। হঠাৎ একটি দুর্ঘটনায় আমাদের এক কর্মী ও একজন সিভিলয়ান মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।