ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে গিয়েছিলেন সৌদি, আর ঘরে ফেরা হলো না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে গিয়েছিলেন সৌদি, আর ঘরে ফেরা হলো না

সাতক্ষীরা: পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে সৌদি আরব পাড়ি জমিয়েছিলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আবু মুছা (২১)। ইচ্ছে ছিল বাড়ি ফিরে অনাগত সন্তানের মুখ দেখবেন।

কিন্তু তা আর ভাগ্যে জুটলো না মুছার।

রোববার (২৩ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারান শ্যামনগরের রমজানগর ইউনিয়নের পাতড়াখোলা গ্রামের গাজী রফিকুল ইসলাম মধুর ছেলে আবু মুছা।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে দুই মাস আগে শ্রমিক হিসেবে সৌদি আরব যান মুছা। বাড়িতে রেখে যান মা-বাবা ও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে। সেখানে গিয়ে এক্সেভেটর মেশিনের ড্রাইভার হিসেবে কাজ নেন তিনি। রোববার পাহাড় ভাঙার কাজ করার সময় হঠাৎ ওপর থেকে পাথরের স্তূপ ভেঙে পড়ায় জীবন বাঁচাতে এক্সেভেটর থেকে লাফিয়ে পড়েন তিনি। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি। পাথরের স্তূপে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে উদ্ধারকর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

এদিকে, আবু মুছার মৃত্যুর খবর পেয়ে আর্তনাদ শুরু হয়েছে পুরো পরিবারে। মূর্ছা যাচ্ছেন তার বাবা-মা ও অন্তঃসত্ত্বা স্ত্রী। সেই সঙ্গে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাদের প্রয়োজন হলে যাবতীয় আইনি সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।