ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে ২ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
সৈয়দপুরে ২ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনা করায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত এই অভিযান চালান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সৈয়দপুর প্লাজা মার্কেটে সেন্ট্রাল ল্যাবের বিভিন্ন ধরনের এক্সরে সরকারি মূল্য অনুযায়ী না নিয়ে অতিরিক্ত ফি আদায় এবং অভিজ্ঞ টেকনিশিয়ান না থাকায় ৫২ ধারায় ৪০ হাজার ও সৈয়দপুর পৌরসভার পাশে সোনার বাংলা ডায়াগনস্টিক সেন্টারের অতিরিক্ত ফি আদায়ের দায়ে ৪০ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আজাহারুল ইসলামের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এ সময় সহযোগিতা করেন সৈয়দপুর থানা পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন- ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. আজাহারুল ইসলাম, নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শামসুল আলম, নিরাপদ খাদ্য অফিসার জয় চন্দ্র রায়, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম বলেন, সৈয়দপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ল্যাবের কার্যক্রম ও অতিরিক্ত ফি নেওয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়েছে। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।