ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ইন্টারন্যাশনাল হোপ স্কুলে ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ইন্টারন্যাশনাল হোপ স্কুলে ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট’

ঢাকা: রাজধানীর ‘ইন্টারন্যাশনাল হোপ স্কুল বাংলাদেশ’ আয়োজিত পাঁচ দিনব্যাপী ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০’ শুরু হয়েছে। গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে সেটি বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) শেষ হয়।

মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০ এর কনসার্ট অনুষ্ঠিত হয় উত্তরা ক্যাম্পাসে। অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা অংশ নেন।

ইন্টারন্যশনাল হোপ স্কুলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০ এ আছে নানা আয়োজন। উৎসবের প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত ড্রাম মার্চিং, আর্ট ওয়ার্কশপ, আর্ট এক্সিবিশন, চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। আর্ট ওয়ার্কশপ পরিচালনা করছেন চিত্রশিল্পী এবং চারুকলা ইন্সটিটিউটের সহকারী অধ্যাপক বিশ্বজিৎ গোস্বামী। পাঁচ দিনব্যাপী এই আয়োজনে ইয়ামাহা বাংলাদেশের সহযোগিতায় চলে মিউজিকাল ইন্সট্রুমেন্ট এক্সিবিশন। উৎসবের শেষদিন শিক্ষার্থী, শিক্ষক এবং গেস্ট পার্ফমারদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় কনসার্ট। একই দিন বিশেষ আকর্ষণ হিসেবে ছিল ক্যারিকেচার অঙ্কন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এমআইএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।