ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

চুরির টাকা দিয়ে দর্শনীয় স্থান ঘুরে বেড়ান মা-মেয়ে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
চুরির টাকা দিয়ে দর্শনীয় স্থান ঘুরে বেড়ান মা-মেয়ে  গ্রেপ্তার সায়মা আক্তার ও তার মা আছমা আক্তার (বাঁ থেকে)

ঢাকা: চুরির অভিযোগে সায়মা আক্তার (২০) ও আছমা আক্তার (৩৭) নামে দুই নারীকে গ্রেপ্তার করেছে মিরপুর থানা পুলিশ। গ্রেপ্তাররা সম্পর্কে মেয়ে ও মা।

 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার পশ্চিম আব্দুল্লাহপুর মামা বাড়ি থেকে সায়মাকে এবং লক্ষ্মীপুর কোনাবাড়ি থেকে তার মা আছমাকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চুরি করা স্বর্ণ, নগদ টাকা ও অন্যান্য মালামাল উদ্ধারও করা হয়।

জিজ্ঞাসাবাদে মা-মেয়ে জানায়, চুরির টাকা দিয়ে দেশের দর্শনীয় স্থান ঘুরে বেড়ান মা-মেয়ে।  

 শুক্রবার (২২ সেপ্টেম্বর) এসব তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, সায়মা দীর্ঘদিন ধরেই মিরপুরে বসতি হাউজিংয়ের একটি বাসায় কাজ করেন। গত ২৫ মে সেই বাসা থেকে  স্বর্ণ ও অন্যান্য মালামালসহ প্রায় ৪ লাখ টাকার জিনিসপত্র নিয়ে পালিয়ে যান সায়মা। এই ঘটনায় মামলার পর পুলিশ তদন্তে নামে।

তিনি আরও বলেন, চুরি করা স্বর্ণ তিনি ঢাকা ও কিশোরগঞ্জের তিনটি দোকানে বিক্রি করেন। বিক্রি করা এসব টাকা দিয়ে গত তিন মাসে দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।  

জিজ্ঞাসাবাদে সায়মা জানান, চুরির কিছু টাকা দিয়ে খালাকে বাড়ি করে দেন। এরপর মা-মেয়ে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা ও সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন।  

ওসি আরও বলেন, মা-মেয়ের কাছ থেকে একটি স্বর্ণের চেইন, চুরি করা স্বর্ণ বিক্রির ৫৯ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়। আজ আসামিদের ৩ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।