ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

শেওড়াপাড়ায় পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
শেওড়াপাড়ায় পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ

ঢাকা: গার্মেন্টস স্থানান্তর ও বকেয়া বেতন আদায়ের দাবিতে রাজধানীর শেওড়াপাড়ায় মূলসড়ক অবরোধ করে আন্দোলন করছে জে কে ফ্যাশনের পোশাক শ্রমিকরা।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল সোয়া ৯ টা থেকে  শেওড়াপাড়ার দুই পাশের সড়ক অবরোধ করে রেখেছে শ্রমিকরা।

এর ফলে সকালে সড়কে তীব্র যানজট তৈরি হয়। এতে অফিসগামী মানুষের ভোগান্তিতে পড়তে হয়। অনেকের পায়ে হেঁটে যেতে হচ্ছে গন্তব্যে।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, সকাল থেকে জে কে ফ্যাশন গার্মেন্টসের পোশাক শ্রমিকরা শেওড়াপাড়ার সড়ক অবরোধ করে রেখেছে। মালিক গার্মেন্টসটি স্থানান্তর করে অন্য স্থানে নিয়ে যাবে। কিন্তু শ্রমিকরা বকেয়া বেতন ও স্থানান্তর ভাতার দাবিতে সড়ক অবরোধ করে আন্দোলনে নামেছে।  

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, সকাল সোয়া ৯ টা থেকে জে কে ফ্যাশনের পোশাক শ্রমিকরা শেওড়াপাড়ার  সড়ক অবরোধ করে রেখেছে।  

ওসি বলেন, জে কে ফ্যাশন গার্মেন্টসের মালিক স্থান পরিবর্তন করে গাজীপুর নিয়ে যেতে চাচ্ছেন। কিন্তু শ্রমিকরা গার্মেন্টস স্থানান্তরের নিয়ম অনুযায়ী তিন মাসের অগ্রিম বেতন দাবি করছে। এই দাবি নিয়েই পোশাক শ্রমিকরা রাস্তা অবরোধ করে রেখেছে।  


বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা,অক্টোবর ৫, ২০২৩

এমএমআই/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।