ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ইবি প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
ইবি প্রেস ক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুনজুরুল ইসলাম নাহিদ সভাপতি এবং দৈনিক জনকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজাহারুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) অবস্থিত প্রেস কর্নারে অনুষ্ঠিত নির্বাচনে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন।  

ভোট গণনা শেষে দুপুর সাড়ে ১২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ কে আজাদ লাভলু। এসময় সহকারী নির্বাচন কমিশনার আলতাফ হোসেন ও কানন আজিজ উপস্থিত ছিলেন।  

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আদিল সরকার (সময়ের আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হোসেন (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন (ডিবিসি টেলিভিশন), কোষাধ্যক্ষ আবির হোসেন (একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (নয়া শতাব্দী), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ ইব্রাহিম (সময় জার্নাল) ও ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম (শিক্ষা-শিক্ষাঙ্গন)।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আবু হুরাইরা (প্রতিদিনের সংবাদ), মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল), আহমাদ গালিব (ঢাকা নিউজ), নজরুল ইসলাম জিসান (প্রতিদিনের চিত্র) ও শাহিন রাজা (বিডি সমাচার)।

দুপুর ১টায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি শাহিদা আক্তারসহ বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয় এবং বিদায়ী সদস্যদের সম্মাননা স্মারক ক্রেস্ট দেওয়া হয়। পরে দায়িত্বগ্রহণ শেষে বিকেলে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে নতুন কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।