ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৩৪ ঘণ্টা পর মিললো রিধীর মরদেহ

সিনিয়র করেসসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, মে ৮, ২০২৪
নিখোঁজ হওয়ার ৩৪ ঘণ্টা পর মিললো রিধীর মরদেহ

খুলনা: নিখোঁজের ৩৪ ঘণ্টা পর খুলনার পানখালি ফেরিঘাট থেকে নদীতে পড়ে নিখোঁজ শিশু রিধীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার(৮মে)সকাল সাতটায় ফেরি ঘাটের অদূরে নদীর কিনার থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দাকোপের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: আবুল বাসার।  

তিনি বলেন, সোমবার রাত ৯ টায় নিখোঁজ হওয়া শিশুকে উদ্ধারে অভিযান শুরু হয়। তবে রাতে প্রতিকূল আবহাওয়ায় নদীতে নামতে পারেনি ডুবুরিরা। মঙ্গলবার ভোর ছয়টা থেকে দিনভর অভিযান চালিয়েও তার সন্ধান মেলেনি। আলো সল্পতায় এদিন কাজ বন্ধ করা হয়। পরে বুধবার ভোরে আবারও অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। সকাল সাতটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।  

এর আগে খুলনার দাকোপ উপজেলায় ঝপঝপিয়া নদীর পানখালি ফেরিঘাটে ফেরি ও পল্টুনের মাঝে থাকা ফাকায় পড়ে রিধী রায় নামের ৭ বছরের এক শিশু নিখোঁজ হয়। সোমবার রাত ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। শিশুটি পরিবারের সঙ্গে সুন্দরবনের করমজল ভ্রমণ শেষে বটিয়াঘাটার উদ্দেশ্যে ফিরছিলো।

রিধী স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী। তার বাবা বটিয়াঘাটা মৎস অফিসে মেরিন ফিশারিজ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।  

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, মে৮, ২০২৪
এমআরএম/এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।