ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

মামাবাড়ি বেড়াতে এসে চিত্রায় ডুবে প্রাণ হারালেন মাদরাসা শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, মে ১২, ২০২৪
মামাবাড়ি বেড়াতে এসে চিত্রায় ডুবে প্রাণ হারালেন মাদরাসা শিক্ষার্থী রায়হান শিকদার

নড়াইল: নড়াইলের সদর উপজেলায় মামাবাড়ি বেড়াতে এসে চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র রায়হান শিকদারের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১১ মে) মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

রায়হান শিকদার উপজেলার নাকশী গ্রামের সাইফুল শিকদারের ছেলে। তিনি নড়াইল পৌরসভার দুর্গাপুরের উসমান বিন আফফান (রা.) মাদরাসার শিক্ষার্থী ছিলেন।

এর আগে শনিবার দুপুরের দিকে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামে নদীতে গোসলে নেমে নিখোঁজ হন তিনি।

রায়হানের মামা মামুন ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে মাদরাসা থেকে মামাবাড়ি ধোন্দায় বেড়াতে এসেছিল রায়হান। খেলাধুলা পছন্দ করায় মামাবাড়ি এসেই মামার গেঞ্জি গায়ে জড়িয়ে একটি মাঠে স্থানীয়দের সঙ্গে ফুটবল খেলতে নামে। খেলা শেষে তাদের সঙ্গে পার্শ্ববর্তী চিত্রা নদীতে গোসল করতে নামে রায়হান। তবে সে ভালো সাঁতার জানত না। একটি কলা গাছের অংশ বুকে নিয়ে ভেসে ভেসে গোসল করছিল। পরে হঠাৎ করে তার সঙ্গীরা দেখে রায়হান তাদের আশপাশে নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করলেও তার কোনো সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়। খবর পেয়ে নড়াইল ফায়ার সার্ভিস ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল খোঁজাখুঁজির একপর্যায়ে ওইদিন মধ্যরাতে ঘটনাস্থল থেকে প্রায় ৪শ ফুট দূর থেকে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা রোববার (১২ মে) সকালে বাংলানিউজকে বলেন, খুলনা বিভাগে একটি মাত্র ডুবুরি ইউনিট, তারা বাগেরহাটের রামপালে পশুর নদীতে ছিল। সেখান থেকে নড়াইলে এসে পৌঁছাতে রাত হয়। রাতেই ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। পরে মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মে ১২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।