ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে বালুবাহী ট্রাকচাপায় শিশুর মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, মে ১৩, ২০২৪
ফেনীতে বালুবাহী ট্রাকচাপায় শিশুর মৃত্যু  প্রতীকী ছবি

ফেনী: ফেনীতে বালুবাহী ট্রাকের চাপায় জান্নাতুল মাওয়া (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১২ মে) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার কসকা এলাকায় এ ঘটনা ঘটে।

জান্নাতুল সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের হাজারীবাড়ির সালিম উল্যাহ হাজারীর মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে জান্নাতুল ও তার মা অন্য আত্মীয়দের সঙ্গে নিজেদের বাড়িতে ফিরছিল। পথে জান্নাতুল ও অপর এক শিশু মো. সজীব (১০) দৌড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গেলে বালুবাহী একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় জান্নাতুল। গুরুতর আহত হয় অপর শিশু সজীব।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সজীবকে ফেনী সদর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত শিশুর বাবা সালেম উল্লাহ হাজারী কুয়েত প্রবাসী।  

জান্নাতুলের জ্যাঠা ফারুক আহমেদ বলেন, তিন দিন আগে মেয়েকে নিয়ে নানাবাড়িতে যান জান্নাতুলের মা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।  

ফেনীর ফাজিলপুর (মুহুরীগঞ্জ) হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদ খান চৌধুরী বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। ট্রাকটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, মে ১৩, ২০২৪ 
এসএইচডি/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।