ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধর্ষণের পর শিশু হত্যা, দোষীদের ফাঁসির দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ১৪, ২০২৪
ধর্ষণের পর শিশু হত্যা, দোষীদের ফাঁসির দাবি

বরিশাল: দ্বিতীয় শ্রেণির মেধাবী ছাত্রী তামান্না আক্তারকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারসহ ফাঁসির দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টায় ঘণ্টাব্যাপী বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্কুলের সামনের সড়কে মানববন্ধনে স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় গ্রামবাসী অংশ নেন।

স্কুলের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ দাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবায়েদুল হক শাহীন, সহকারী প্রধান শিক্ষক সাইয়েদুর রহমান জামাল, অভিভাবক রানী বেগম, নিহত স্কুলছাত্রীর বাবা আমির ফকির ও মা তানজিলা বেগম প্রমুখ।  

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ১১ দিন পরেও অভিযুক্তদের গ্রেপ্তার না করায় বক্তারা তীব্র ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাব-৮ এর সহযোগিতা কামনা করেন। পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারের  দাবি জানান।  

গত ৩ মে দুপুরে আগরপুর গ্রামের আমির ফকিরের মেয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী তামান্না আক্তারের (১০) মরদেহ উজিরপুর পৌর সদরের বাসিন্দা সুলতান হাওলাদারের ভবনের ছাদ থেকে উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় নিহত স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণের পর হত্যার অভিযোগ এনে সুলতান হাওলাদারসহ তার পরিবারের পাঁচ সদস্যকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই অভিযুক্তরা আত্মগোপনে রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১৪, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।