ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুন ২০, ২০২৪
শ্যামনগরে বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু বাংলানিউজ ফাইল ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন- খুলনার কয়রার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ঘড়িলাল গ্রামের বাসিন্দা মোহাম্মাদ গাজীর ছেলে এনায়েত (৩৭) ও একই গ্রামের বাসিন্দা আল আমিনের ছেলে নাজমুল (১১)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের গড়পদ্মপুকুর এলাকায় বেড়াতে এসেছিলেন তারা। সেখান থেকে চারজন মোটরসাইকেল যোগে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী খেয়াঘাট হয়ে কয়রার উদ্দেশে রওনা দিলে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে গাবুরার গাগড়ামারী ও নেবুবুনিয়া ৩ নম্বর এলাকায় বৃষ্টি শুরু হয়। এ সময় তারা একটি মৎস্য ঘেরের বাসায় আশ্রয় নিলে বজ্রপাতে ঘটনাস্থলেই এনায়েত ও নাজমুলের মৃত্যু হয়।  

এছাড়া নিহত নাজমুলের নানা মুছা গাজীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে নিহতদের স্বজনেরা তাদের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে।

গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জি এম মাসুদুল আলম বলেন, বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আহতাবস্থায় নিহত শিশুটির নানা মুছা গাজী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।