ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে শিশুর পা বিচ্ছিন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে শিশুর পা বিচ্ছিন্ন

ঢাকা: রাজধানীর খিলগাঁও খিদমাহ হাসপাতালের বিপরীত পাশের রেললাইনে ট্রেনের নিচে কাটা পড়ে রাবেয়া (১০) নামে এক শিশুর বাম পা বিচ্ছিন্ন ও ডান পা থেঁতলে গেছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক ।

শনিবার (২২জুন) রাত পৌনে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে আহত রাবেয়ার মা মুন্নি বেগম জানান, তাদের বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর থানার চরহাইলা কাঠি গ্রামে। তারা গ্রামের বাড়িতে থাকেন। রাবেয়া গ্রামের একটি স্কুলে তৃতীয় শেণিতে পড়ে। বাবা রফিক মোল্লা গ্রামে কৃষি কাজ করে। তার ঘরে দুই ছেলে দুই মেয়ে। রাবেয়া সবার ছোট।

তিনি আরো জানান, তিনি নিজেই অসুস্থ। ডাক্তার দেখানোর জন্য ঝালকাঠি থেকে লঞ্চে করে ঢাকার দক্ষিণ বনশ্রী বড় বোন শিল্পী আক্তার বাসায় আসে। আজ সন্ধ্যায় ডাক্তার দেখাইতে মেয়ে রাবেয়া ও বোন শিল্পীকে নিয়ে শান্তিবাগে যান। সেখানে ডা. দেখিয়ে বাসায় ফিরছিল। খিলগাঁও খিদমা হাসপাতালের বিপরীত পাশের সড়কে রিকশা থেকে শিশুসহ তারা নামলে। রাবেয়া হাত থেকে ছুটে পাপড় খেতে খেতে রেললাইন পার হচ্ছিল। এ সময় কমলাপুরগামী একটি ট্রেনের নিচে পড়ে যায় সে। পরে দ্রুত তাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, ওই শিশুর বাম পা হাটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া ডান পায়ের গোড়ালি থেঁতলে গেছে। জরুরি বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।