ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ২ সদস্য আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ২ সদস্য আহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ২ সদস্য আহত হয়েছেন।  

রোববার (২৩ জুন) এ ঘটনায় ১৫ জনকে আসামি করে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেছেন আহত আবু ছাঈদের ভাই ইলিয়াছ।

শনিবার (২২ জুন) রাতে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী কাঠালতলা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই আবু ছাঈদ (৩০) ও তার বাবা সেরে আলী।

আহতদের মধ্যে আবু ছাঈদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি সেরে আলী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত আবু ছাঈদের ভাই ইলিয়াছ জানান, তার ভাই আবু ছাঈদ বিশনন্দী বাজারে মুদি মালের ব্যবসা করেন। প্রতিদিনের মতো ঘটনার দিন তার বাবাকে নিয়ে বাসায় ফিরছিল। কিন্তু আচমকা শক্রতার জের ধরে একই গ্রামের সগির মোল্লা, রতন , ফারুক মোল্লা, সুমন, ডিস আলী , খোকন মেম্বার, খোরশেদ , ফাহিম ,ইমন ইকবাল এবাদুল. আলাউদ্দিনসহ অজ্ঞাত নামা ১০-১৫ জন মিলে বিশনন্দী সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে আবু ছাঈদের ওপর হামলা চালায়। হামলায় আবু ছাঈদ গুরুতর রক্তাক্ত জখম হয়। তাকে রক্ষা করতে বাবা এগিয়ে এলে তাকেও পিটিয়ে জখম করা হয়।  

এরপর ভাই ও বাবার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আবু ছাঈদের সঙ্গে থাকা দোকানের ৭০ হাজার টাকা লুট করে, হত্যা করে লাশ গুম করবে হুমকি দিয়ে তারা চলে যায়। পরে লোকজন বাড়িতে খবর দিলে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্যে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা হাসপাতালে নেওয়া হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।