ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

শঙ্কামুক্ত নন গুলিবিদ্ধ সেই এএসআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
শঙ্কামুক্ত নন গুলিবিদ্ধ সেই এএসআই

বরিশাল: ভোলার পূর্ব ইলিশা নৌ থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোক্তার হোসেন শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি রোববার (২৩ জুন) বিকেলে থানার ভেতরে গুলিবিদ্ধ হন।

রাতে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পঞ্চম তলার অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের জন্য নেওয়া হয়।

রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক রেজা আলম বলেন, ক্যাজুয়ালিটি স্পেশালিস্ট সহকারী অধ্যাপক চিকিৎসক আলামিন যা আমাদের জানিয়েছেন, তা হলো জরুরি অস্ত্রোপচার করতে হবে।  
 
তিনি বলেন, বাইরে থেকে অনেক সময় অনেক কিছু বোঝা যায় না। তবে ভেতরে অনেক সমস্যা হতেই পারে। পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত রক্ত সংগ্রহ করা হয়েছে। এখন আল্লাহকে স্মরণ করা ছাড়া কিছু করার নেই। অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হলেই বাকিটা বলা যাবে। এখনই বলা যাবে না যে, গুলিবিদ্ধ পুলিশ সদস্য শঙ্কামুক্ত।

এদিকে গুলিটি পুলিশ সদস্যের পেটের এক পাশ দিয়ে ঢুকে অপর পাশ দিয়ে বের হয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে চিকিৎসকরা এ বিষয়ে নিশ্চিত নন।

নৌ পুলিশের এসপি কফিল উদ্দিন বলেন, আমরা চাচ্ছি আমাদের পুলিশ সদস্যের সুস্থতা। সেজন্য যা করণীয়, তাই করা হবে।  

রোববার বিকেলে ভোলার পূর্ব ইলিশা নৌ থানার ভেতরে পিস্তলের গুলিতে আহত হন ভোলা নৌ পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোক্তার হোসেন।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।