ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে ইজিবাইক-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
শ্যামনগরে ইজিবাইক-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এবাদুল হোসেন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহত এবাদুলের এক বন্ধু।

মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টার দিকে সাতক্ষীরার শ্যামনগর-কালিগঞ্জ সড়কের জাহাজঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এবাদুল হোসেন কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের মুড়াগাছা গ্রামের আজিজ শেখের ছেলে। এছাড়া আহত নাজমুল গাজী (২২) একই উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের মুড়াগাছা কোয়ালপাড়ার নুর ইসলাম গাজীর ছেলে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, এবাদুল ও তার বন্ধু নাজমুল গাজী মোটরসাইকেলে শ্যামনগর থেকে বাড়িতে ফিরছিলেন। পথে জাহাজঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এবাদুলের মৃত্যু হয়। এ সময় নাজমুলকে আহত অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।